ভিশন স্মার্ট টিভি ৩২ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ। vision 32'' smart tv price in bangladesh 2022

বাংলাদেশে সাশ্রয়ী মূল্যে Vison 32 ইঞ্চি টিভি কেনার জন্য ভিশন শোরুমে আসতে পারেন। 

বর্তমান যুগে টিভি বাড়িতে থাকা আবশ্যকীয় আইটেম, এগুলি বিনোদন খেলা ধুলা গান শুনার জন্য অপরিহার্য এবং বর্তমান তথ্যের প্রযুক্তির উপর নির্ভর করে বাংলাদেশে ভিশন নিয়ে এসেছে 32 ইঞ্চি স্মার্ট টিভি যা ছবির গুণমান এবং সাশ্রয়ী মূল্যের কারণে খুবই সাধারণ মানুষের কাছে জনপ্রিয়। তাছাড়া, এই ভিশন টিভিটি শুধু বিনোদন খেলা ধুলা গান শুনার দেখার মধ্যেই সীমাবদ্ধ নয়, এতে ইউটিউব, ব্রাউজার, নেটফ্লিক্স এবং আরও অনেক কিছুর মত প্ল্যাটফর্ম রয়েছে।

এছাড়াও, এই ভিশন স্মার্ট টিভি চোখের চাপ কমাতে আরও ভাল রেজোলিউশনের সাথে ডিজাইন করা হয়েছে। আপনার ভিশন স্মার্ট টিভি মাধ্যমে বড় স্ক্রিনে আপনার প্রিয় গেম এবং ফোন অ্যাপ উপভোগ করতে পারবেন ।

এই পোস্টটি মাধ্যমে আপনাকে ভিশন 32-ইঞ্চি স্মার্ট টিভি সম্পর্কে কিছু প্রয়োজনীয় বৈশিষ্ট্যের ধারণা দিব ইনশাআল্লাহ। 

ভিশন 32-ইঞ্চি স্মার্ট টিভির সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় বৈশিষ্ট্য হলো রেজোলিউশন যা এই টিভিতে রয়েছে 720p HD। 

ভিশন এর 32 ইঞ্চি স্মার্ট টিভি একটি ডিজিটাল রেজোলিউশন  720 HD দিয়ে তৈরি করা হয়েছে যা ব্যবহারকারীকে এক অন্য রকম অনুভূতি দেয়। এই বৈশিষ্ট্যটি একজনকে উজ্জ্বল ঘরেও পরিষ্কার, গুণমান এবং প্রাণবন্ত ছবি উপভোগ করতে সক্ষম করে। তাছাড়া চোখের ক্ষতি কমাতে এই টিভির কন্ট্রাস্ট বিশেষভাবে লক্ষ্য করা হয়েছে ।

VISION Smart TV price in bangladesh 2022

vision 32" LED TV E30 Android Smart Infinity

ভিশন স্মার্ট টিভি ৩২ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ। vision 32'' smart tv price in bangladesh 2022

৳ ২৪,৭৩৫/=

বিবরণ

1. Google অনুমোদন সহ  Android 9.0 ভার্সন। 

2. এটি AI হিসাবে Google সহকারী।

3. অনুমোদিত Netflix;

4. Bezel-less ultra স্লিম ডিজাইন।

5. Google এর সহকারী সহ ভয়েস নিয়ন্ত্রিত টিভি।

6. VA প্যানেল প্রযুক্তি

7. প্যানেলের ধরন: DLED

8. অনুপাত 3000:1;

9. উজ্জ্বলতা-200 cd/m2;

10. RAM-1 GB; Rom 8 জিবি

11. উন্নত PFC এবং EMI সার্কিট;

12. 8 ohms 10 ওয়াট*2 স্পিকার;

13. গুগল প্লে স্টোর

14. রেজোলিউশন: 1366*768

15. আপনার মোবাইল এবং ল্যাপটপকে বড় স্ক্রিনে কাস্ট করতে Google Chrome-cast;

16. ডলবি ডিজিটাল সার্উন্ড সাউন্ড সিস্টেম;

17. 16.7 মিলিয়ন (8 বিট) রঙ;

18. 2-USB, 3-HDMI, LAN সমর্থিত;

19. ব্লুটুথ এবং অপটিক্যাল অডিও আউট সুবিধা

VISION Android TV price in Bangladesh

Vision 32" LED TV X40 Smart Infinity

ভিশন স্মার্ট টিভি ৩২ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ। vision 32'' smart tv price in bangladesh 2022

৳ ২৩,৩৭৫ /=

বিবরণ

  1. ভিশন 32" এলইডি টিভি X40 স্মার্ট প্যানোরামা
  2. ব্র্যান্ড: ভিশন 
  3. আইটেম কোড: 873094
  4. লিনাক্স ভিত্তিক Vidaa অপারেটিং সিস্টেম সহ ইন্টারনেট টিভি;
  5. Bezelless স্লিম ডিজাইন।
  6. প্যানেলের ধরন: DLED।
  7. FSA প্যানেল প্রযুক্তি।
  8.  অনুপাত 3000:1
  9. রেজোলিউশন: 1366 x 768;
  10. উজ্জ্বলতা- 215 cd/m2;
  11. RAM-1 GB; Rom 4 জিবি
  12. অ্যাপ স্টোর;
  13. Netflix এবং YouTube-এর সাথে লাইসেন্সপ্রাপ্ত
  14. উন্নত PFC এবং EMI সার্কিট;
  15. 2*10 ওয়াট স্পিকার;
  16. বড় স্ক্রিনে আপনার মোবাইল কাস্ট করতে যেকোনও কাস্ট করুন
  17. ডলবি ডিজিটাল সার্উন্ড সাউন্ড সিস্টেম;
  18. 16.7 মিলিয়ন রঙ;
  19. USB এবং HDMI সমর্থিত

VISION 32 Inch Android TV price in Bangladesh

ভিশন স্মার্ট টিভির বিস্তারিত আলোচনা 

ইনপুট এর ব্যাবস্থাঃ

ভিশন 32-ইঞ্চি টিভিতে HDMI সহ বেশ কয়েকটি ইনপুট রয়েছে যা গেমিং কনসোলের মতো ডিভাইসগুলিকে সংযুক্ত করতে ব্যবহার করা যেতে পারে। এতে কম্পোজিট ইনপুট এবং ডিজিটাল অডিও আউট ইনপুটও রয়েছে। তাছাড়া, ইউএসবি ইনপুটের মাধ্যমে টিভিতে সংযুক্ত করে এক্সটার্নাল ড্রাইভ থেকে ছবি এবং ভিডিও উপভোগ করা যায়।

স্মার্টফোনের সাথে সংযোগঃ

Wi-Fi বা LAN এর মাধ্যমে এই স্মার্ট টিভির সাথে ইন্টারনেট সহজেই সংযুক্ত করা যায়। এটি আপনাকে আপনার প্রিয় অনলাইন গেমস, ইউটিউব ভিডিও, সঙ্গীত, ওয়েব ব্রাউজিং এবং গুগল প্লে স্টোর উপভোগ করতে সক্ষম করে। অধিকন্তু, এই বৈশিষ্ট্যটি আপনাকে বড় স্ক্রিনে আপনার ফোন অ্যাপগুলি অ্যাক্সেস করতে সক্ষম করে আপনার বিনোদনের স্তরকে বাড়িয়ে তোলে।

সাউন্ড কোয়ালিটিঃ

বাংলাদেশের ভিশন 32-ইঞ্চি স্মার্ট টিভি মূল্য একটি নিখুঁত ডলবি অডিও দিয়ে ডিজাইন করা হয়েছে। এটি দুটি 26W স্পিকার দ্বারা চালিত যা উচ্চস্বরে এবং স্পষ্ট। স্মার্ট-এ একটি ডিজিটাল শব্দ কমানোর প্রযুক্তিও রয়েছে যা একটি সিনেমাটিক শব্দের জন্য টিভির স্পিকার থেকে বহিরাগত শব্দগুলিকে ব্লক করতে সক্ষম করে।

স্মার্ট লুক বা ডিজাইনঃ

এই স্মার্ট টিভিটি আধুনিক, মসৃণ এবং লাইটওয়েট ডিজাইনের সাথে তৈরি করা হয়েছে। এটি আপনাকে একটি ভারী টিভির সাথে মোকাবিলা করার ঝামেলা বাঁচায় যেমন এটিকে ঘুরিয়ে দেওয়ার সময়। তাছাড়া ভিশন স্মার্ট টিভি দেখতে 32-ইঞ্চি স্মার্ট টিভির স্লিম ডিজাইন এটিকে যেকোনো জায়গায় সহজেই ফিট করতে পারবেন। 

রিফ্রেশ হারঃ

বাংলাদেশে ভিশন 32 ইঞ্চি স্মার্ট টিভির দাম কম হলেও এর গুনগত মান অনেক সুন্দর এবং এটি 60Hz রিফ্রেশ রেট অফার করে। এর মানে হল যে এই মডেলটি প্রতি সেকেন্ডে অনেকগুলি ছবি প্রদর্শন করে তাই ছবিগুলি থিয়েটারে প্রদর্শিতগুলির মতো মসৃণ এবং প্রাণবন্ত। এটি একটি অত্যন্ত প্রয়োজনীয় বৈশিষ্ট্য, বিশেষ করে অ্যাকশন মুভি, খেলাধুলা এবং অনলাইন গেমিং প্রেমীদের জন্য।

বিভিন্ন রকমের ভাষাঃ

ভিশন স্মার্ট টিভি বাংলা ভাষা ছাড়াও একাধিক ভাষা অন্তর্ভুক্ত; যেমন উর্দু,আরবি, ফার্সি, বার্মিজ, তামিল, হিন্দি, তেলেগু, গুজরাটি, ওড়িয়া, কন্নড় পাঞ্জাবি, এবং ইংরেজি এবং আরও অনেক কিছু। এই ভাষা গুলির মাধ্যমে যে কেউ তাদের পছন্দের ভাষা বেছে নিয়ে ভিশন স্মার্ট টিভি কে নিয়ন্ত্রণ করতে পারেন।

বিভিন্ন রকমের রংঃ

ভিশন 32-ইঞ্চি স্মার্ট টিভি তৈরি করা হয়েছে 262K এরও বেশি রঙে। এই রঙগুলি দর্শকদের টিভি দেখার ইচ্ছা অনেক গুন বাড়িয়ে দিবে। এছাড়াও, রঙগুলি টিভিতে সিনেমা দেখা সহ অন্যান্য কাজ করার অনুভূতি অনেক গুন বাড়িয়ে তোলে।

ভিশন টিভির দামঃ

ভিশন স্মার্ট টিভি অন্যান্য কোম্পানির সাথে প্রতিযোগিতা করে যাতে সাধারণ মানুষের কাছে সহজে পৌছে যায় সেজন্য ক্রয় ক্ষমতা মধ্যে এ-র দাম নিধারণ করা হয়েছে।ভিশন স্মার্ট টিভির মূল্য কম হলেও তার গুণমান এবং ফিচারের মান কোন অংশে কম নেই। তাই নিশ্চিন্তে আপনি এই ভিশন স্মার্ট টিভি কিনতে পারেন। 

স্মার্ট বৈশিষ্ট্যঃ

ভিশন স্মার্ট টিভি বৈশিষ্ট্য সাধারণত একজন মানুষকে বিনোদন অভিজ্ঞতা অনেক গুনে বাড়িয়ে দেয় । এই বৈশিষ্ট্য গুলো সাধারণত YouTube, Netflix এবং HBO এর মতো স্ট্রিমিং সাইটগুলিকে বোঝায়। এই স্মার্ট টিভিতে একজন ব্যবহারকারী অনলাইন গেম, সিনেমা , নাটক , সঙ্গীত ইত্যাদি উপভোগ করতে পারবে ৷ এছাড়াও আপনি আপনার ফোনের ফিচার আপনার টিভিতে লিঙ্ক করে বড় স্ক্রিনে সব কাজ করতে পারেন৷

ব্যবহার করা সহজঃ

বাজারে অনেক টিভি আছে যা ব্যবহার করা অনেক জটিল এবং অন্যান্য টিভির ডিজাইন সাধারণত অনেকটা হতাশা জনক এবং সময় নষ্ট অপচয় কারি। আপনি যদি না চান যে আমি ব্যবহারের সহজতার জন্য ব্যবহারকারী-বান্ধব বৈশিষ্ট্য সহ একটি টিভি কিনবো তাহলে নিসন্দেহে বাংলাদেশের তৈরি ভিশন স্মার্ট টিভি 32-ইঞ্চি কিনতে পারেন। কারণ এটি অন্যান্য টিভির তুলনায় দামে কম মানে ভালো। এই টিভি আপনি ভয়েজ এর মাধ্যমে কন্ট্রোল করতে পারবেন। 

ভিশন টিভির ওয়ারেন্টিঃ

ভিশন গ্রাহকদের সাথে আস্থা তৈরি করে যা স্মার্ট টিভি সহ অন্যান্য ফিচারের টিভির গুণমান নিশ্চিত করার একটি উপায়। এটি ইলেকট্রনিক ডিভাইস হওয়ার কারণে, টিভিগুলি উত্পাদন বা স্টোরেজ ত্রুটি সাধারণত হতেই পারে যার জন্য ভিশনের পক্ষ থেকে আপনি পাচ্ছেন ১ বছরের বিক্রয় সেবা। 

ইনপুট চেকঃ

বাংলাদেশে আপনার দৃষ্টি নেতৃত্বাধীন স্মার্ট টিভি 32-ইঞ্চি দাম কেনার সময় ইনপুটগুলি ভালো ভাবে চেক করে নিবেন কারন একটা স্মার্ট টিভির অনেকটা গুরুত্বপূর্ণ বিষয় হলো ইনপুট যা দিয়ে বিভিন্ন ধরনের কাজ করতে পারবেন। 

বিভিন্ন চ্যানেল অফারঃ

একাধিক চ্যানেল ছাড়া দর্শকদের টিভি দেখার ইচ্ছা পুর্ন হয়না । একটি ভাল টিভিতে ভালো কোন অনুষ্ঠান না হলে দর্শকদের ক্লান্তি ভরা মন কখনো ভালো হবে না। জন্য স্থানীয় ক্যাবল অপারেটর এবং আন্তর্জাতিক ডিস ক্যাবল উভয় ধরনের একাধিক টিভি চ্যানেল অফার করে। যার ফলে অতিরিক্ত প্রোগ্রাম, সিনেমা, শো এবং সঙ্গীত উপভোগ করতে পারে। বাংলাদেশে ভিশন স্মার্ট টিভি  32  অনেক ফ্রি-টু-এয়ার টিভি চ্যানেল অফার করে।

উপসংহারঃ

এই 32-ইঞ্চি ভিশন স্মার্ট টিভি আপনার বাড়ির ঘরকে সুন্দর বৃদ্ধির পাশাপাশি বিভিন্ন সামাজিক অনুষ্ঠান দেখার ইচ্ছাকে আরো বাড়িয়ে তোলে। 

ভিশন 32-ইঞ্চির টিভির দাম সময়ের সাথে কম বেশি  হতে পারে । সাধারণত, বাংলাদেশে Vision 32” স্মার্ট টিভির দাম নির্ভর করে এর বৈশিষ্ট্য, ডিজাইন এবং গুণমানের ওপর। 

আমি আশা করি এই তথ্যটি আপনাকে অনেক সাহায্য করবে এবং এই তথ্যটির জন্য সঠিক ভিশন 32” স্মার্ট টিভি খুঁজে পেতে আপনাকে সহায়তা করবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url